বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

5/5 - (1 vote)

Contents

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র  নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪
বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

সম্প্রতি বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.bitac.gov.bd এবং দৈনিক সংবাদপত্রে চাকরির সার্কুলার পিডিএফ এবং বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।আগ্রহী যোগ্য পুরুষ ও মহিলা প্রার্থীরা http://bitac.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে চাকরির আবেদন জমা দিতে পারেন।আপনি যদি বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল অ্যাসিসটেন্স সেন্টারের চাকরির সার্কুলার 2024 খুঁজছেন, এই পোস্টটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি। এই নিবন্ধে আমরা সম্পূর্ণ বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করব, বিশদ বিবরণ যেমন শূন্য পদের নাম, যোগ্যতার মানদণ্ড, আবেদনের পদ্ধতি, নির্বাচন প্রক্রিয়া, গুরুত্বপূর্ণ তারিখ এবং আরও অনেক কিছু। সুতরাং, বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে সথিকভাবে  সম্পূর্ণ নিবন্ধটি পরতে হবে।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।

বিস্তারিত পড়ুন

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০ মার্চ ২০২৪ তারিখে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকা এবং www.bitac.gov.bd-এ প্রকাশিত হয়েছে।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি। এই বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ এর মাধ্যমে ০১ টি ক্যাটাগরির পদের জন্য মোট ০১ জনকে নিয়োগ দেওয়া হবে। চাকরির আবেদন ২০ মার্চ ২০২৪-এ শুরু হবে এবং ২৫ মার্চ ২০২৪-এ শেষ হবে।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)  চাকরির আবেদনের অফিসিয়াল ওয়েবসাইট হল http://bitac.teletalk .com.bd বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)

নিঃসন্দেহে বাংলাদেশ শিল্প প্রযুক্তিগত সহায়তা কেন্দ্র হল একটি স্বায়ত্তশাসিত সরকারী সংস্থা এবং গবেষণা কেন্দ্র যা শিল্প উৎপাদনের উন্নতি এবং প্রযুক্তিগত জ্ঞান প্রদানের উপায় নিয়ে গবেষণা করে এবং এটি ঢাকা, বাংলাদেশে অবস্থিত।[1][2] এটি ক্ষুদ্র মধ্যম উদ্যোগকে সমর্থন করার জন্য বাংলাদেশ সরকারের একটি কৌশলের অংশ।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল অ্যাসিসট্যান্স সেন্টার পাকিস্তান ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল সেন্টারে এর উৎপত্তিস্থল খুঁজে পায় যা ১৯৬২ সালে Iবাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।RDC এবং PIPS এর একীভূতকরণের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছিল। বাংলাদেশের স্বাধীনতার পর এটিকে বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে পরিবর্তিত করা হয়।

মোট শূন্যপদ বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরির 

 পোস্ট বিভাগ  শূন্যপদ
০১

 

০১

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরির

নাম এবং খালি পদের বিবরণ

ক্রমিক নাম্বার পদের নাম

 

শূন্যপদ বেতন / গ্রেড

 

০১ জব প্লেসমেন্ট অফিসার

 

০১ ১,৫০০ টাকা দৈনিক

 

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরির আবেদনের যোগ্যতা

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪  http://bitac.teletalk.com.bd এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির অফার করছে! BITAC সার্কুলার 2024-এর জন্য আবেদন করার জন্য, আবেদনকারীর নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।

  • শিক্ষাগত যোগ্যতা: যারা স্নাতক উত্তীর্ণ হয়েছেন, তারা আবেদন করতে পারবেন।
  • বয়স সীমা: ২৫ মার্চ ২০২৫ তারিখে, সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী বা উপজাতীয় কোটাধারীদের জন্য সর্বোচ্চ ৩২ বছরহতে হবে।
  • অভিজ্ঞতার প্রয়োজন: অভিজ্ঞ প্রার্থীরা বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ -এ আবেদন করতে পারেন।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।
  • অন্যান্য যোগ্যতা: পদ অনুযায়ী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।
  • জাতীয়তা: প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলার যোগ্যতা: সব জেলার মানুষ আবেদন করতে পারবেন।

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরির গুরুত্বপূর্ণ তারিখ ও সময়

চাকরি প্রকাশের তারিখ:২০ মার্চ ২০২৪ তারিখে

 শুরুর তারিখ:২০ মার্চ ২০২৪ তারিখে

আবেদনের শেষ তারিখ:২৫ মার্চ ২০২৪ তারিখে

To get more job circular and job news visit here

কিভাবে বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরির  আবেদন করবেন

১ম ধাপ: আগ্রহী প্রার্থীদের  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) টেলিটক com bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরির আবেদনপত্র জমা দিতে হবে যা http://bitac.teletalk.com.bd।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।

২য় ধাপ:  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) আবেদনপত্র জমা দেওয়ার পরে, প্রার্থীদের অবশ্যই পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি প্রদান করতে হবে। আবেদন ফি প্রদান করা না হলে, আবেদন গ্রহণ করা হবে না.

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরি নির্বাচন প্রক্রিয়া

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীরা লিখিত, ব্যবহারিক এবং ভাইভা/মৌখিক পরীক্ষা সহ একটি বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবে।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।স্নাতক পাস প্রার্থীদের আবেদনের প্রাসঙ্গিক নথি যাচাই করা হবে এবং তাদের চূড়ান্ত নির্বাচনের জন্য পুলিশ ক্লিয়ারেন্স প্রয়োজন।

আপনি যদি একজন সরকারি চাকরির প্রত্যাশী হন তাহলে  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ আপনার জন্য একটি দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছর বয়সী পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীই এই  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)-এর জন্য আবেদন করতে পারবেন। তবে, কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্যহতে হবে।

বিস্তারিত পড়ুন বাংলাদেশ শিল্প প্রযুক্তিগত সহায়তা কেন্দ্র চাকরির বিজ্ঞপ্তি ২০২৪

সম্প্রতি বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল অ্যাসিসট্যান্স সেন্টার www.bitac.gov.bd বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানিয়েছে। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।আপনি যদি স্নাতক ডিগ্রি পাস করে থাকেন, তাহলে বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ আপনার জন্য প্রকাশিত হয়েছে। সরকারি চাকরির সার্কুলার প্রকাশের আমাদের অভিজ্ঞতা অনুযায়ী, বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ হল সেরা চলমান সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।

বাংলাদেশ শিল্প প্রযুক্তিগত সহায়তা কেন্দ্র চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ এর সাথে সম্পর্কিত সমস্ত তথ্য

নিয়োগকর্তার নাম: বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল অ্যাসিসটেন্স সেন্টার (বিটাক)।

পদের নাম: পোস্টের নাম উপরে দেওয়া আছে।

চাকরির অবস্থান: পোস্টিং এর উপর নির্ভর করে।

পোস্ট বিভাগ: ০১।

শূন্যপদ: ০১টি পদ।

কাজের ধরন: ফুল টাইম।

চাকরির শ্রেণী: সরকারি চাকরি।

লিঙ্গ: সমস্ত পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন।

বয়স সীমা: মার্চ ২৫, ২০২৪ তারিখে, সাধারণ আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর এবং কোটাধারীদের জন্য সর্বোচ্চ বয়স সীমা হবে ৩২ বছর।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক পাস হতে হবে।

অভিজ্ঞতার প্রয়োজন: অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

জেলা: সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন: দৈনিক ১৫00 টাকা।

আবেদন ফি: 100 টাকা।

অন্যান্য সুবিধা: সরকারি চাকরি সংক্রান্ত আইন এবং বিধিমালা অনুযায়ী।

সূত্র: দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ২০ মার্চ ২০২৪।

চাকরি প্রকাশের তারিখ:২০ মার্চ ২০২৪।

আবেদন শুরুর তারিখ: ২০ মার্চ ২০২৪।

আবেদনের শেষ তারিখ: ২৫ মার্চ ২০২৪।

সরকারি সাইটে প্রকাশিত অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি পড়ুন pdf

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪
বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

 

আবেদন করতে এখানে ক্লিক করুন

 

নিয়োগকর্তার তথ্য বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

নিয়োগকর্তার নাম: বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল অ্যাসিসটেন্স সেন্টার (বিটাক)।

সংস্থার ধরন: সরকারী সংস্থা।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।

ইমেইল ঠিকানা: dg@bitac.gov.bd।

প্রধান কার্যালয়ের ঠিকানা: তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা 1208।

অফিসিয়াল ওয়েবসাইট: www.bitac.gov.bd

আবেদন প্রক্রিয়া বাংলাদেশ শিল্প প্রযুক্তিগত সহায়তা কেন্দ্র চাকরির 

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল টেকনিক্যাল অ্যাসিসটেন্স সেন্টার বিটাক চাকরির আবেদন অনলাইনে জমা দিতে হবে।  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪–এর জন্য আবেদন করতে, http://bitac.teletalk.com.bd-এ যান। চাকরির আবেদনপত্র পূরণ করতে  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) teletalk com bd ওয়েবসাইটের নির্দেশাবলী অনুসরণ করুন। আপনার আবেদন জমা দেওয়ার জন্য এখানে একটি ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে।

  • প্রথমে BITAC teletalk com bd ওয়েবসাইটে যান: http://bitac.teletalk.com.bd।
  • “আবেদন ফর্ম” এ ক্লিক করতে হবে।
  • প্রার্থীরা যে পদের জন্য আবেদন করতে চান তা নির্বাচন করতে হবে।
  • “পরবর্তী” বোতামে ক্লিক করুন।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।
  • এখন বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) টেলিটক  চাকরির আবেদনপত্র খুলবে।
  • অনুগ্রহ করে প্রয়োজনীয় বিবরণ সহ আবেদনপত্রটি পূরণ করুন এবং পরবর্তী পদক্ষেপ নিন।
  • আপনার নিজের ছবি (300 x 300 পিক্সেল) এবং আপনার নিজের স্বাক্ষর (300 x 60 পিক্সেল) আপলোড করতে হবে।
  • তারপর “আবেদন জমা দিন” বোতামে টিপতে হবে।
  • আবেদনকারীর কপি ডাউনলোড করার পর আবেদন ফি প্রদান করতে হবে।

বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র  নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ আবেদন ফি

আপনার  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)  চাকরির আবেদন অনলাইনে জমা দেওয়ার পরে, আপনাকে অবশ্যই পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে দুটি SMS এর মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। ফি প্রদান করতে, আপনাকে একটি টেলিটক প্রিপেইড সিম ব্যবহার করতে হবে।  বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)  আবেদন ফি প্রদান করতে নিচের SMS ফরম্যাটটি অনুসরণ করুন।

১ম SMS: BITAC <Space> User ID পাঠান 16222 নম্বরে

আপনার পিন হল (8 সংখ্যার নম্বর) 87654321৷

২য় এসএমএস: BITAC <স্পেস> হ্যাঁ <স্পেস>পিন – পাঠান 16222 নম্বর

BITAC চাকরির আবেদন ফি যথাযথভাবে জমা দেওয়ার পরে আপনি কর্তৃপক্ষের কাছ থেকে একটি অভিনন্দন বার্তার মাধ্যমে আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড পাবেন।বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি।

More Job Circular and Job News

Spread the love

Leave a Comment