সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (1 vote)

সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৪ অক্টোবর, ২০২৪

সম্প্রতি ক্লিনিক সূর্যের হাসি নেটওয়ার্ক  নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৪ এবং সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটির মার্কেটিং বিভাগ জুনিয়র অফিসার (ট্রেইনি) পদে একাধিক পদে লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গতকাল ১৪ ফেব্রুয়ারি থেকেই আবেদন নেয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ক্লিনিক সূর্যের হাসি নেটওয়ার্ক সংস্থার কিছু গুরুত্বপূর্ণ তথ্য

সংস্থার লক্ষ্য

উদ্দিষ্ট জনগোষ্টি ও দরিদ্রদের সেবা নিশ্চিত করতে বন্ধু সূলভ আচরনণ ও সূলভ মূল্যে সেবা প্রদান করাই এই সংস্থার মুল  লক্ষ্য। মাতৃ ও শিশু মৃত্যু প্রতিরোধ করাও এর কাজ ।

সংস্থার উদ্দেশ্য

সূর্যের হাসি নেটওয়ার্ক একটি জন কল্যানমূলক প্রতিষ্টান । দেশে ভূমিহীন, বৃত্তহীন ,সহায় সম্বলহীন দরিদ্র মানুষের জীবনযাত্রার মান উন্নয়নসহ তাদের অর্থ সামাজিক অবস্থার উন্নয়ন সহ সেবা নিশ্চিত করা ।সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি।

যখন সূর্যের হাসি নেটওয়ার্ক সংস্থা একটি সামাজিক উদ্যোগ হিসাবে যাত্রা শুরু করে। কোম্পানি আইন 1994 এর অধীনে নিবন্ধিত। তখন এটি ইউএসএআইডি সমর্থিত এনজিও স্বাস্থ্য পরিষেবা বিতরণ প্রকল্প থেকে 369টি ক্লিনিক উত্তরাধিকার সূত্রে পায়। এই ক্লিনিকগুলির বেশিরভাগই এমন জায়গায় প্রতিষ্ঠিত হয়েছিল। যেখানে সেই সময়ে স্বাস্থ্য পরিষেবাগুলি অপর্যাপ্ত ছিল। সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি।যা জনসাধারণের পাশাপাশি বেসরকারি স্বাস্থ্যসেবা প্রদানকারীদের অভাব দ্বারা চিহ্নিত করা হয়েছিল। কয়েক দশক ধরে, GoB পরিষেবা সম্প্রসারণ এবং অন্যান্য এনজিও উদ্যোগগুলি অবশেষে ইউএসএআইডি-র অ্যাডভান্সিং ইউনিভার্সাল হেলথ কভারেজ (AUHC) প্রকল্পের সহায়তায় সূর্যের হাসি নেটওয়ার্ক সংস্থা এর দ্বারা একটি অপ্টিমাইজেশন অনুশীলনের প্রয়োজনীয়তা তৈরি করে। সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি।অনুশীলনটি 134টি ক্লিনিক চিহ্নিত করেছে। যা ভবিষ্যতে সূর্যের হাসি নেটওয়ার্ক সংস্থা কে আর্থিকভাবে টেকসই হতে সাহায্য করতে পারে।

এরকম আরো অনেক চাকুরীর খবর ও নিয়োগ দ্রুত পেতে ভিজিট করুন

সংস্থার বিশেষত্ব

কার্যক্রম বাস্তবায়নে মানচিত্র ও তথ্যের ভিত্তিতে এলাকার জনগনের মান সম্পৃক্ত হয়। জনগনের চাহিদা মূল্যায়ন ও সুবিধা বঞ্চিতদের মাঝে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা ।সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি।

সূর্যের হাসি নেটওয়ার্ক সংস্থা সারা দেশে প্রচুর সংখ্যক ক্লিনিক পরিচালনা করছে। যা প্রাথমিকভাবে দরিদ্র।অতি-দরিদ্র লোকদের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সেবা প্রদান করে। 1997 সাল থেকে ইউএসএআইডির অর্থায়ন হয়।সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি। ক্লিনিকগুলি বেশ কয়েকটি এনজিওর মাধ্যমে প্রায় দুই দশক ধরে দরিদ্রদের সেবা চালিয়ে যাচ্ছে। ক্লিনিকগুলিকে পরবর্তীতে 2018 সালে সুরজার হাশি নেটওয়ার্ক (SHN) হিসাবে একটি অলাভজনক সত্ত্বা হিসাবে একত্রিত করা হয়। নিবন্ধিত করা হয় যার লক্ষ্য মা ও শিশুর স্বাস্থ্যসেবা রয়েছে। এমন সমস্ত বাংলাদেশীদের মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্য পরিষেবা প্রদানের লক্ষ্যে।

সূর্যের হাসি কমিউনিটি ক্লিনিকে নিয়োগ বিস্তারিত

শহর ও গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিক/পুষ্টি/মাও শিশু পরিচর্যা/ফ্যামেলি প্লানিং টিকাদান কর্মসূচী ম্যাটানিটিক ক্লিনিক, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নারী দক্ষতা ও কর্মসংস্থান বাস্ত বায়নের লক্ষ্যে কিছু সংখ্যক পুরুষ/মহিলা নিয়োগ করা হবে।সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি।

আবেদন করার জন্য ছবি ও মোবাইল নাম্বার এবং পদের নাম উল্লেখ সহ সিভি অথবা দরখাস্ত surjer24hasi@gmail.com এই ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

সূর্যের হাসি কমিউনিটি ক্লিনিকে নিয়োগ

পদ সংখ্যা ১৯০০ টি
পদের নাম সংখ্যা শিক্ষাগত যোগ্যতা বেতন
শাখা ব্যবস্থাপক ১৮০ জন বিএ/ সমমান ২৯.৮০০/-+টিএ, ডিএ
কমিউনিটি ম্যানেজার ২১০ জন এইচ.এসসি/সমমান ২৮.৫০০/-+টিএ, ডিএ
ইউনিটি অফিসার ২৫০ জন এইচ.এসসি/সমমান ২৫.৫০০/-+টিএ, ডিএ
পরিবার পরিকল্পনা পরিদর্শক ৩২০ জন এইচ.এসসি/এসএসসি ২৪.৫০০/-+টিএ, ডিএ
ইউনিয়ন পরিদর্শক ৩৫০ জন এইচ.এসসি/এসএসসি ২৩.৫০০/-+টিএ, ডিএ
অফিস সহকারি মহিলা ২৫০ জন এইচ.এসসি/এসএসসি ২২.৫০০/-+টিএ, ডিএ
সেবক/সেবিকা ৩৪০ জন এইচ.এসসি/অষ্টম পাশ ২১.৫০০/-+টিএ, ডিএ

 

সূর্যের হাসি নেটওয়ার্ক ক্লিনিক নিয়োগ-২০২৪ঃ

প্রতিষ্ঠানের নাম সূর্যের হাসি নেটওয়ার্ক
চাকরির ধরন বেসরকারি চাকরি
পদের নাম  জুনিয়র অফিসার, ট্রেইনি
পদসংখ্যা নির্ধারিত নয়
বিভাগ মার্কেটিং
শিক্ষাগত যোগ্যতা মার্কেটিংয়ে বিবিএ/এমবিএ অথবা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি
অন্যান্য যোগ্যতা ইংরেজি, বাংলায় ভালো লেখা এবং মৌখিক যোগাযোগের দক্ষতা। এমএস অ্যাপ্লিকেশনে (ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট) দক্ষতা থাকতে হবে। হাসপাতাল, ক্লিনিকে মার্কেটিংয়ে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে।
অভিজ্ঞতা সর্বোচ্চ ১ বছর এর অভিজ্ঞতা থাকতে হবে। তবে নতুনরাও আবেদন করতে পরবেন।
চাকরির ধরন চুক্তিভিত্তিক
কর্মক্ষেত্র অফিসে
প্রার্থীর ধরন নারী-পুরুষ (উভয়)
বয়সসীমা কমপক্ষে ২৫ বছর
কর্মস্থল  ঢাকা (বনানী)
বেতন আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী
আবেদন করার মাধ্যম অনলাইন

অফিশিয়াল ওয়েবসাইটঃ https://shnnetwork.org/

এখানে সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগের এর অফিসিয়াল বিজ্ঞপ্তি পড়ুন

সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪
সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি

 

আবেদন করতে এখানে ক্লিক করুন

সূর্যের হাসি নেটওয়ার্ক  সম্পর্কে আরো কিছু জানুন

সূর্যের হাসি নেটওয়ার্ক সংস্থাবর্তমানে 134টি ক্লিনিক পরিচালনা করে। যার একটি সুস্পষ্ট ম্যান্ডেট একটি ডাবল বটম লাইন। নিম্ন-মধ্যম আয়ের গোষ্ঠীকে মানসম্পন্ন স্বাস্থ্য পরিষেবা প্রদান করে। আর্থিক টেকসইতা লক্ষ্য পূরণের মাধ্যমে স্বাস্থ্যের প্রভাব। শহুরে দরিদ্রদের মধ্যে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা। পরিষেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে, এসএইচএন কৌশলগতভাবে নিম্ন থেকে মধ্যম আয়ের শহুরে।পেরি শহুরে জনসংখ্যার দিকে তার ফোকাস পুনর্নির্মাণ করেছে।সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি।

আপনারা এই নিয়োগ বিজ্ঞপ্তি মনোযোগ দিয়ে পড়েছেন। আগ্রহী প্রার্থীগণ অনলাইনে আবেদন ফর্ম পুরন করে আবেদন সম্পূর্ণ করবেন। এইরকম আরো অনেক ধরনের প্রাইভেট জব, সরকারি চাকরি ও ব্যাংক চাকরির নিয়োগ ও খবর। সবার আগে পেতে jobpostbd ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করুন।সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি। এই ওয়েবসাইটে চাকরির নিয়োগ সবার আগে প্রকাশ করা হয়ে থাকে।

More Job Circular and Job News

Spread the love

Leave a Comment