সরকারি চাকরি

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়োগ-২০২৪

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়োগ-২০২৪

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়োগ-২০২৪
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়োগ-২০২৪

সরকারি মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ঃ সম্প্রতি মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর  (DSHE Job Circular 2024)  একটি বড় নিয়োগ  বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক  নিয়োগটি সরকারি www.dshe.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে ২৬ জানুয়ারি ২০২৪ তারিখে প্রকাশ করা হয়। ৩ জনেরও অধিক লোক নিয়োগ দেওয়া হবে মোট ২ টি পদ সংখ্যাই। নারী পুরুষ উভয় প্রাথীই আবেদন করতে পারবে নূন্যতম যোগ্যতা পূরণ করার পর । Directorate of Secondary and Higher Education Job Circular 2024 এর নিয়োগ বিজ্ঞপ্তিতে  আবেদনের যোগ্যতা, নিয়ম ও নিয়োগ পরীক্ষার তারিখ ও ফলাফল সম্পর্কে বিস্তারিত জানতে নিচের পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

এই নিয়োগের ফলে অনেকের কাজের সুযোগ তৈরি হবে।সরকার এখন বেকারদের জন্য বেশি বেশি কাজের সুযোগ করে দিচ্ছে। ফলে বিভিন্ন অধিদপ্তর ঘন ঘন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করছে।যার ফলে আস্তে আস্তে বেকার সমস্যার সমাধান হচ্ছে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর(ডিএসএইচই) এর উদ্দেশ্য হল বাংলাদেশের শিক্ষার উন্নতি এবং উন্নয়নে ভূমিকা পালন করা। তার বিভিন্ন উদ্যোগের মাধ্যমে, ডিএসএইচই শিক্ষা খাতে গুণগত শিক্ষার সমস্তের জন্য নিশ্চিত করার চেষ্টা করে। প্রাথমিক ও উচ্চ শিক্ষার উপর নির্দেশ দেওয়ার পাশাপাশি, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর  শিক্ষার উন্নতির জন্য সমস্ত সাহায্য করার চেষ্টা করে যেখানে সমস্তের জন্য পর্যাপ্ত শিক্ষা উপলব্ধি করে যেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর একটি সরকারি দপ্তর । এই  অধিদপ্তর সারাদেশের স্কুল ,কলেজ , বিশ্ববিদ্যালয় নিয়ে কাজ করে।

আগ্রহী প্রাথীরা আবেদন করতে পারবেন যদি তাদের যোগ্যতা থাকে । তবে প্রাথীদের অবশ্যই সমস্ত নিয়ম ,প্রবিধান এবং শর্তাবলী বজায় রাখতে হবে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

 মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরচাকরির বিজ্ঞপ্তিতে ২০২৪ সালের প্রথম উপস্থিতি রয়েছে বিভিন্ন ক্ষেত্রের পদগুলি। পর্যবেক্ষণ করা হয়েছে পরিচিতি, শিক্ষক প্রশিক্ষণ, বিদ্যালয় পরিচালনা, পদ্ধতির সংশোধন, গবেষণা, মূল্যায়ন এবং নীতি গঠনের জন্য বিভিন্ন পদের উপস্থিতির জন্য এই চাকরি বিজ্ঞপ্তি। ডিএসএইচই আস্থা জাতির এবং তাদের মূল্যবান অবদান এবং শিক্ষা খাতে গুণগত অনুমোদন নিশ্চিত করার চেষ্টা করে।

নিয়োগ-১:

পদের নাম হিসাব রক্ষক
পদের সংখ্যা ০১
বয়স সীমা ৩০ বছর,মুক্তিযোদ্ধা কোটা-৩২বছর
শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম ২য় শ্রেণির স্নাতক ডিগ্রী।সরকারি/বেসরকারি প্রতিস্থান/প্রকল্প থেকে ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতা।আইটি দক্ষতাসহ ব্যবসায়শিক্ষা বিভাগের প্রাথীদের অগ্রধিকার দেয়া হবে।
লিজ্ঞ মহিলা ও পুরুষ উভয়ই
বেতন ১৯,৭৮০/-

  আরো পড়ুন:

পুবালি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

অন্যান্য চাকুরির খবর

নিয়োগ-২ঃ

পদের নাম কম্পিউটার অপারেটর কাম অফিস সহকারী
পদের সংখ্যা ০২
বয়স সীমা ৩০ বছর,মুক্তিযোদ্ধা কোটা-৩২বছর
শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম ২য় শ্রেণির স্নাতক ডিগ্রী।সরকারি/বেসরকারি প্রতিস্থান/পচম্পুত কম্পিউটার/ডাটা এন্ট্রি অপাটের হিসেবে  ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
লিজ্ঞ মহিলা ও পুরুষ উভয়ই
বেতন ১৭,০৪৫/

আবেদন শুরুঃ২৫ জানুয়ারী ২০২৪

আবেদন শেষঃ১৮ ফেব্রুয়ারী ২০২৪

চাকুরির ধরনঃসরকারি

চাকুরির সময়ঃফুল টাইম

jobpostbd এর facebook group

আবেদন ফিঃ

নিয়োগ ফি বাবদ ১ নং পদের জন্য ২০০/- টাকা। ২ নং পদের জন্য ১০০/- টাকার কপি সংযুক্ত করতে হবে।

নিচে অফিসিয়াল নিয়োগের ছবি ও সম্পূর্ণ তথ্য প্রকাশ করা হল:

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়োগ-২০২৪
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর নিয়োগ-২০২৪

 

 

আবেদন করতে  এখানে ক্লিক করুন

 

 

এই বছরে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে নিয়োগের পরিমাণ অনেক বাড়ানো হয়েছে এবং প্রাথীরা সেই সাথে আবেদনের আগ্রহ ও বাড়িয়ে দিয়েছে।

এই রকম আরও অনেক চাকুরীর খবর ও নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওয়েব সাইটটি ভিজিট করুন।

আরো চাকুরীর নিয়োগ পড়ুন

ব্যাংক চাকরি

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *