বেসরকারি চাকরি

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪
বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

সম্প্রতি বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ঃআপনি যদি বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ অনুসন্ধান করছেন, তাহলে বাংলাদেশে চাকরি প্রার্থীদের জন্য https://bashundharagroup.com ওয়েবসাইটে  আবেদন প্রকাশিত হয়েছে। বাংলাদেশে বেসরকারি কোম্পানির চাকরি প্রার্থীদের জন্য সুসংবাদটি আনুষ্ঠানিকভাবে বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ প্রকাশ করা হয়েছে।বসুন্ধরা গ্রুপ  নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪  ২৬  ফেব্রুয়ারী ২০২৬ এ প্রকাশিত হয়েছিল। আলাদা সার্কুলারের জন্য চাকরির আবেদনের পদ্ধতি অনলাইন-ভিত্তিক এবং অফলাইন-ভিত্তিক। শুধুমাত্র বাংলাদেশী-যোগ্য নাগরিকরা চাকরির জন্য আবেদন করার যোগ্য। সমস্ত আগ্রহী চাকরি প্রার্থীদের অবশ্যই ০৩, ০৪, এবং ০৭ মার্চ ২০২৪ এর মধ্যে আবেদন করতে হবে।আমি মনে করি বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪  বাংলাদেশে বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি চমৎকার বেসরকারি কোম্পানি চাকরির সুযোগ। আপনি যদি চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইট থেকে বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪  দেখতে হবে।বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ বিস্তারিত পড়ুন নিচে।

আপনি আমাদের ওয়েবসাইটগুলি থেকে সহজেই এবং দ্রুত বসুন্ধরা গ্রুপ কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪  সম্পর্কে সমস্ত কিছু দেখতে পাবেন। আমরা শিক্ষাগত যোগ্যতা, মোট পদ খালি, আবেদনের ওয়েবসাইট, বয়সের সীমাবদ্ধতা এবং আরও অনেক কিছুর মতো সমস্ত তথ্য যোগ করেছি।

আরো পড়ুন:

কিছু তথ্য বসুন্ধরা গ্রুপ নিয়ে

বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের একটি অত্যন্ত পরিচিত এবং প্রতিষ্ঠানগতভাবে গুরুত্বপূর্ণ কোম্পানি। এটি ১৯৮৭ সালে আবাসন ব্যবসা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিল, যখন ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রাঃ) লিমিটেড নামে শুরু হয়। এর প্রথম প্রধান প্রকল্প ছিল বসুন্ধরা রেজিডেন্সি। পরবর্তীতে গ্রুপটি উৎপাদন, শিল্প, বাণিজ্য ইত্যাদি বিভিন্ন খাতে বিনিয়োগ করেছে।

বসুন্ধরা গ্রুপের প্রধান উদ্যোগী এবং বর্তমান চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। তার ভাইস চেয়ারম্যান হিসেবে সিয়াম সোবহান অত্যন্ত প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তি।বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের পরিবেশগত, সামাজিক, এবং অর্থনৈতিক উন্নয়নে অবদান রেখেছে। তাদের প্রকল্পগুলো দেশের অর্থনৈতিক উন্নয়নে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

১৯৯০ এর দশকে সিমেন্ট, কাগজ, টিস্যু পেপার এবং ইস্পাত উৎপাদন, এলপি গ্যাসের বোতলজাতকরণ এবং বিতরণের পাশাপাশি আরও অনেক উদ্যোগ গ্রহণ করা হয়েছিল।২০১৪ সালের ৪ ফেব্রুয়ারি তত্ত্বাবধায়ক সরকার কর্তৃক দায়েরকৃত কর ফাঁকির মামলায় বসুন্ধরা গ্রুপের কর্মকর্তাদের আত্মসমর্পণ করার নির্দেশ দেয় বাংলাদেশ সুপ্রিম কোর্ট। এই কারখানাটি এককভাবে বাংলাদেশকে বিটুমিন উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হতে সহায়তা করবে এবং উদ্বৃত্ত বিদেশে রফতানি করা যাবে।২০১১ সালের ১৯ ডিসেম্বর, মোহাম্মদ শাহজাহান ‘জালিয়াতির’ অভিযোগে বসুন্ধরার চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের বিরুদ্ধে মামলা করেছিলেন। এই অভিযোগের সঙ্গে সম্পর্কিতভাবে, মোহাম্মদ শাহজাহান অনেকটা জমির দাম নিয়ে আইনতান্ত্রিক প্রক্রিয়া চালানোর অভিযোগ করেছিলেন।

বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে অগ্রগতির উপর অত্যন্ত গুরুত্ব দেওয়া হয়েছে। ২০২০ সালে, তারা বাংলাদেশের বৃহত্তম বিটুমিন প্লান্ট তৈরি করতে ১৪৩.৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করেছেন। এই প্রকল্প দ্বারা অর্থনৈতিক সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা হয়েছে এবং এটি সামাজিক ও আর্থিক উন্নয়নে অগ্রগতির মাধ্যমে জনগণের জীবনকে উন্নত করতে সহায়ক হচ্ছে।বসুন্ধরা গ্রুপের কার্যক্রম নির্ভরশীলভাবে বিবেচনা করা হলে, তারা একটি গুরুত্বপূর্ণ অংশ প্রতিষ্ঠানের উন্নয়নে খুব বৃহত্তর ভূমিকা পালন করে এবং বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতির দিকে একটি অগ্রগতিকর পথ প্রদর্শন করে।

বসুন্ধরা গ্রুপ  নিয়োগ বিজ্ঞপ্তি-২০২ এর শূন্যতার বিবরণ

     মোট ক্যাটাগরি  মোট শূন্যপদ
              ০৩    নির্দিষ্ট নয়

বসুন্ধরা গ্রুপের আবেদন এর যোগ্যতা

নাগরিক: প্রথমে, চাকরির জন্য আবেদন করার জন্য আপনাকে অবশ্যই বাংলাদেশের একজন যোগ্য নাগরিক হতে হবে।

বয়সের সীমা:  চাকরির জন্য আবেদন করার জন্য আপনার বয়স ন্যূনতম ১৮ বছর হতে হবে।

এরকম আরো অনেক চাকুরীর খবর ও নিয়োগ দ্রুত পেতে ভিজিট করুন

শিক্ষাগত যোগ্যতা:

আপনার প্রাপ্ত শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা এমনভাবে হতে হবে, যেটি অফিসিয়াল বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪-এ উল্লেখ করা হয়েছে।

অভিজ্ঞতার প্রয়োজন: আপনার অবশ্যই অভিজ্ঞতা থাকতে হবে, যা অফিসিয়াল বসুন্ধরা গ্রুপ  নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ এ লেখা আছে।

অন্যান্য যোগ্যতা: আপনার অবশ্যই অন্যান্য যোগ্যতা থাকতে হবে, যা অফিসিয়াল বসুন্ধরা গ্রুপ  নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ এ লেখা আছে।

জেলা: সমস্ত জেলার লোকেরা বসুন্ধরা গ্রুপ  নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪-এ আবেদন করার যোগ্য।

বসুন্ধরা গ্রুপ  নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ গুরুত্বপূর্ণ তারিখ, এবং সময়

আপনি যদি বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ -এর একজন চাকরিপ্রার্থী হন তাহলে নিচের সময় এবং তারিখটি নোট করুন।

০১/  প্রকাশের তারিখ ২৬ ফেব্রুয়ারি ২০২৪।

০২/  আবেদনের শুরুর তারিখ ২৬ ফেব্রুয়ারি ২০২৪।

০৩/  আবেদনের শেষ তারিখ ০৩, ০৪, এবং ০৬ মার্চ ২০২৪।

বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ ।

বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪  সকল তথ্য

নিয়োগকর্তা বসুন্ধরা গ্রুপ
নিয়োগকর্তার ধরন প্রাইভেট কোম্পানি
চাকরির ধরন প্রাইভেট কোম্পানির চাকরি
নিউজ সোর্স অনলাইন
প্রকাশের তারিখ ২৬ ফেব্রুয়ারি ২০২৪
মোট পোস্ট ০১
মোট শূন্যপদ নির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
অন্যান্য যোগ্যতা নিচের ছবিটি দেখুন
আবেদন প্রক্রিয়া অনলাইন/অফলাইন
আবেদনের শেষ তারিখ/সাক্ষাৎকারের তারিখ ০৩, ০৬ এবং ০৭ মার্চ ২০২৪
অনলাইন আবেদন ওয়েবসাইট নীচে দেখুন
চাকরির বিজ্ঞপ্তি নীচের দেখুন সংগ্রহ করুন

নিয়োগকর্তার তথ্য

নামঃ বসুন্ধরা গ্রুপ

কোম্পানি টাইপঃ প্রাইভেট

ইমেইল ঠিকানাঃ info@bg.com.bd

যোগাযোগের নম্বরঃ +880 2 8432008-17

প্রধান কার্যালয়/অবস্থানঃ প্লট # 125/A, ব্লক # A, বসুন্ধরা R/A, রোড নং – 2 বারিধারা, ঢাকা-1229

ওয়েবসাইটঃ https://bashundharagroup.com

অফিসিয়াল বিজ্ঞপ্তি পড়ুন  বসুন্ধরা গ্রুপের নিয়োগ-২০২৪  pdf

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪
বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

আবেদনের শেষ তারিখ ৭ মার্চ

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

আবেদনের শেষ তারিখ ৬ মার্চ

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪
বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪

আবেদনের শেষ তারিখ ৩ মার্চ

 

আবেদন করতে এখানে ক্লিক করুন

 

এখান থেকে, আপনি এই বিখ্যাত প্রাইভেট কোম্পানি, বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪-এর PDF ফাইলটি দেখতে এবং ডাউনলোড করতে পারেন। আমরা এই চাকরির সার্কুলারটিকে একটি PDF ফাইলে রূপান্তর করেছি। আপনার যদি এই প্রাইভেট কোম্পানিতে চাকরি প্রার্থীদের জন্য বসুন্ধরা গ্রুপ বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ পিডিএফ ফাইলের প্রয়োজন হয়, তাহলে নিচে থেকে ডাউনলোড করুন।

 বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ আবেদন ধাপে ধাপে

আপনি যদি বসুন্ধরা গ্রুপের চাকরির আবেদন করতে চান তাহলে আপনাকে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় চাকরির সার্কুলার ওয়েবসাইট,jobpostbd এ যেতে হবে। কর্তৃপক্ষ অনলাইনে চাকরির আবেদন গ্রহণ করবে।অনলাইনে চাকরির জন্য আবেদন করার একটি অপশন হলো লিংকে ক্লিক করে যাওয়া। সেখানে আপনাকে রেজিস্ট্রেশন করতে বলা হতে পারে অথবা ইমেইল বা মোবাইল নাম্বারে একাউন্ট তৈরি করতে বলা হতে পারে। তারপরে, আপনাকে আপনার তথ্য প্রদান করতে বলা হতে পারে, যেমনঃ নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদি। আপনি সেই ফর্ম পূরণ করে সাবমিট করলে আপনার চাকরির জন্য আবেদন সম্পন্ন হয়ে যাবে। এছাড়াও, কিছু ওয়েবসাইটে ডিরেক্ট লগইন করে অ্যাপ্লিকেশন জমা দেওয়া যেতে পারে, যেটি আরো সহজ এবং দ্রুত প্রক্রিয়া।

ফর্ম ফিল-আপ বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪ অনলাইন আবেদন 

  • বসুন্ধরা গ্রুপে চাকরির জন্য আবেদন করতে প্রথমে উপরে থেকে উল্লিখিত ওয়েবসাইটে যান।
  • তারপর, আপনি jobpostbd ওয়েবসাইটে যান, নীচে স্ক্রোল করুন এবং “অনলাইনে আবেদন করুন” এ ক্লিক করুন।
  • এখন আপনাকে jobpostbd এ লগ ইন করতে হবে। (যদি আপনার অ্যাকাউন্ট না থাকে তবে আপনাকে অবশ্যই একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে)
  • এখন আপনাকে প্রত্যাশিত বেতন বেছে নিতে হবে। (উদাহরণস্বরূপ, ২০,০০০ বা ২৭,০০০, এরকম কিছু।)
  • এখন, আপনাকে উচ্চ এবং নিয়মিত থেকে একটি অগ্রাধিকার স্তর বেছে নিতে হবে। (নিয়মিত নির্বাচন করুন)
  • তারপর, আপনাকে ক্লিক করতে হবে “উপরোক্ত সতর্কতা” বার্তাটি আমি পড়েছি
  • অবশেষে, বসুন্ধরা গ্রুপের চাকরির জন্য আবেদন করতে “আবেদন করুন” বোতামে ক্লিক করুন।

বসুন্ধরা গ্রুপের চাকরির ইন্টারভিউ/পরীক্ষা

নিয়ম অনুযায়ী বসুন্ধরা গ্রুপের চাকরি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই চাকরির পরীক্ষা/সাক্ষাৎকার দিতে হবে। কারণ বসুন্ধরা গ্রুপ চাকরির পরীক্ষা/ইন্টারভিউ ছাড়া চাকরিপ্রার্থীদের নিয়োগ দেবে না। চাকরি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই চাকরির পরীক্ষা/সাক্ষাৎকার সঠিকভাবে দিতে হবে। কর্তৃপক্ষ আপনাকে ইমেল বা মোবাইল মেসেজের মাধ্যমে চাকরির পরীক্ষা/সাক্ষাৎকারের সময় সম্পর্কে অবহিত করবে।

শেষ কথা

বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪- বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় বেসরকারি চাকরির একটি। আপনার যদি বাংলাদেশের সেরা প্রাইভেট থাকে, তাহলে চাকরির আবেদন ফর্মটি সঠিকভাবে পূরণ করুন এবং আবেদন করুন।

আপনি যদি বাংলাদেশের একজন চাকরিপ্রার্থী হন তবে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা নিয়মিত আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির খবর প্রকাশ করি। যেমন চলমান বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪, বিডিতে একটি বেসরকারি চাকরি, একটি ফার্মা চাকরির বিজ্ঞপ্তি, একটি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি, বাংলাদেশে একটি সরকারি সংস্থার চাকরি, আজকের চাকরির বিজ্ঞপ্তি, বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪- এবং চাকরি সংক্রান্ত সমস্ত ডেটা।

এছাড়াও আরো অন্যান্য চাকরির খবর ও নিয়োগ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *