সরকারি চাকরি

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Contents

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি ২০২৪

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সম্প্রতি মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ (Meghna Petroleum Limited MPL Job Circular 2024) আজ কর্তৃপক্ষ কর্তৃক www.mpl.gov.bd-এ প্রকাশিত হয়েছে। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2024 http://mpl.teletalk.com.bd-এ নতুন চাকরির অফার করে। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ আমাদের সরকারি চাকরির ওয়েবসাইট জব পোস্ট বিডি-এও পাওয়া যাচ্ছে। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড (এমপিএল) চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি নিয়োগ   বিজ্ঞপ্তি। www.mpl.gov.মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ হল সেরা সরকারি চাকরির সার্কুলার 2024 এর মধ্যে একটি। তাই মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ এর প্রয়োগ সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। অনুগ্রহ করে দেখুন কোন পোস্টটি এই mpl.teletalk.com-এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে মেলে। তাহলে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ জব অ্যাপ্লাই করতে দেরি করবেন না ২০২৪। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ অনলাইন আবেদন শুরু হবে mpl.teletalk.com.bd এ। তাই অনুগ্রহ করে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ চেক করুন।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ ২৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে www.mpl.gov.bd-এ শিক্ষিত যোগ্য ব্যক্তিদের জন্য কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। ১২টি ক্যাটাগরির পদে মোট ২২ জনকে নিয়োগ দেওয়া হবে।মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  চাকরির অনলাইন আবেদন ০৪ মার্চ ২০২৪ সকাল ১০ঃ০০ এ শুরু হবে এবং ১৮ এপ্রিল ২০২৪ বিকাল ৫;০০ এ শেষ হবে। যোগ্য আগ্রহী প্রার্থীরা তাদের এমপিএল চাকরির আবেদনপত্র অনলাইনে http://mpl.teletalk.com.bd এ জমা দিতে পারেন।

বিস্তারিত জানুন মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড সম্পর্কে

বর্তমানে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড (এমপিএল) একটি সহায়ক প্রতিষ্ঠান, যা বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের অংশ। এটি জাতীয়ভাবে অক্টেন, পেট্রল, ডিজেল, কেরোসিন, ফার্নেস তেল, বিটুমিন এবং লুব্রিকেন্টস উৎপাদন এবং বাজারে প্রসারিত করে। এর সদর অফিস অবস্থিত চট্টগ্রামে, বাংলাদেশে।

তাই বলা যায় মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড বাংলাদেশের একটি পেট্রোলিয়াম কোম্পানি। এটি বাংলাদেশের পেট্রোলিয়াম খনন, উত্পাদন, প্রস্তুতি, বিতরণ এবং বিপণনে সক্ষম। বাংলাদেশের অপর পেট্রোলিয়াম প্রতিষ্ঠানগুলির মধ্যে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড একটি গুরুত্বপূর্ণ অংশ গ্রহণ করে বাংলাদেশের পেট্রোলিয়াম শিল্পের উন্নতি ও উন্নত উদ্যোগের প্রমুখ অংশগুলির মধ্যে একটি। এটি বাংলাদেশের পেট্রোলিয়াম খনন ও প্রস্তুতির জন্য অনেকগুলি কাজকর্ম পরিচালনা করে এবং এই অংশের মাধ্যমে দেশের প্রাথমিক প্রাক-প্রক্রিয়াগুলি পেট্রোলিয়াম পদার্থ থেকে প্রাপ্ত করে।

নিঃসন্দেহে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ (Meghna Petroleum Limited MPL Job Circular 2024) সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের আমাদের অভিজ্ঞতা অনুসারে,  বর্তমানে চলমান সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। সুতরাং, যারা বিডিতে সরকারি চাকরি পেতে চান তাদের জন্য www.mpl.gov.bd মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ সেরা হবে। আসুন মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ সম্পর্কে সম্পূর্ণ তথ্য জেনে নেই।

আরো পড়ুন:

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির মোট শূন্যপদ

        মোট পোস্ট বিভাগ                  মোট শূন্যপদ
                  12                           22

 মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  চাকরির পদের নাম এবং খালি পদের বিবরণ

ক্রমিক নাম্বার পদের নাম শূন্যপদ বেতন / গ্রেড
০১ মেডিকেল অফিসার ০১ ৩৫,০০০-৬০,০০০ টাকা
০২ সিনিয়র অপারেশন অফিসার ০৪ ২৯,০০০-৫৭,০০০ টাকা
০৩ অ্যাকাউন্টস অফিসার ০১ ২৩,০০০-৫৫,৪৭০ টাকা
০৪ সেলস অফিসার ০৪ ২৩,০০০-৫৫,৪৭০ টাকা
০৫ অফিসার (এস্টেট) ০১ ২৩,০০০-৫৫,৪৭০ টাকা
০৬ জুনিয়র অপারেশন অফিসার ০৪ ২২,০০০-৫৩,০০০  টাকা
০৭ জুনিয়র অফিসার (আইটি) ০২ ২২,০০০-৫৩,০০০  টাকা
০৮ জুনিয়র অডিট অফিসার ০১ ২২,০০০-৫৩,০০০  টাকা
০৯ জুনিয়র এইচআর অফিসার ০১ ২২,০০০-৫৩,০০০  টাকা
১০ জুনিয়র অফিসার (শেয়ার) ০১ ২২,০০০-৫৩,০০০  টাকা
১১ জুনিয়র অফিসার (গোপনীয়) ০১ ২২,০০০-৫৩,০০০  টাকা
১২ জুনিয়র অফিসার (ফায়ার অ্যান্ড সেফটি) ০১ ২২,০০০-৫৩,০০০  টাকা

 শিক্ষাগত যোগ্যতা

যেকোনো স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক, স্নাতকোত্তর, এমকম, এমএসএস, এমএসসি, এমবিএ, এমবিএম, এমএ, এমবিবিএস এবং বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ আবেদনের যোগ্যতা

  • বয়স: ১৮ এপ্রিল ২০২৪ তারিখে, প্রার্থীদের বয়স 18 থেকে 40 বছর হতে হবে।
  • অভিজ্ঞতার প্রয়োজন: ফ্রেশার এবং অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারেন।
  • অন্যান্য যোগ্যতা: বিজ্ঞপ্তি অনুযায়ী।
  • জাতীয়তা: প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • জেলার যোগ্যতা: সমস্ত জেলার বাসিন্দারা সেই পদের জন্য আবেদন করতে পারেন।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ গুরুত্বপূর্ণ তারিখ ও সময়

ইভেন্ট তারিখ এবং সময়
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ ২৮ ফেব্রুয়ারি ২০২৪।
আবেদন শুরুর তারিখ ০৪ মার্চ ২০২৪ সকাল ১০ঃ০০ এ।
আবেদনের শেষ তারিখ ১৮ এপ্রিল ২০২৪ বিকাল ৫ঃ০০ মিনিটে।

 মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪  কিভাবে আবেদন করবেন

  • ১ম ধাপ: আগ্রহী প্রার্থীদের মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৪  -এর জন্য এমপিএল টেলিটক কম বিডি ওয়েবসাইট যা http://mpl.teletalk.com.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।
  • 2য় ধাপ: আবেদন ফি পরিশোধ করে আবেদন সম্পূর্ণ করতে হবে। এমপিএল পরীক্ষার ফি এমপিএল চাকরির অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার ৭২ ঘণ্টার মধ্যে যেকোনো টেলিটক প্রিপেইড সিম থেকে ২টি SMS এর মাধ্যমে পরিশোধ করতে হবে।

চাকরি নির্বাচন প্রক্রিয়া মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪  

অন্যান্য সরকারি চাকরির মতো মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড (Meghna Petroleum Limited MPL Job Circular 2024)  চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীরা লিখিত, ব্যবহারিক এবং ভাইভা/মৌখিক পরীক্ষা সহ একটি বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবে। উপরন্তু, তাদের প্রাসঙ্গিক নথি যাচাই করা হবে, এবং তাদের চূড়ান্ত নির্বাচনের জন্য প্রয়োজনীয় নিরাপত্তা ছাড়পত্র পেতে হবে।

এই মাসে বলা যায়, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪   শিক্ষিত বাংলাদেশী নাগরিকদের জন্য একটি দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ। ন্যূনতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছর বয়সী যোগ্য প্রার্থীরা এই এমপিএল টেলিটক কম বিডি চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর জন্য আবেদন করতে পারেন। তবে, কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স  ব৩২ছর পর্যন্ত শিথিলযোগ্য। সকল জেলার আগ্রহী পুরুষ ও মহিলা প্রার্থীরা তাদের যোগ্যতা অনুযায়ী পদের জন্য আবেদন করতে পারবেন।

আরো জানুন মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  সম্পর্কে

অনলাইন যুগে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ http://mpl.teletalk.com.bd-এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির অফার করে। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল www.mpl.gov.bd মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানিয়েছে। আপনি যদি একজন সরকারি চাকরির প্রার্থী হন তাহলে আপনার জন্য মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে!

এমপিএল টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ হল ২০২৪ সালের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড (এমপিএল) এ যোগ দিন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। আমরা এই পৃষ্ঠায়  মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ  বিজ্ঞপ্তি -২০২৪ সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছি।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সাথে সম্পর্কিত সমস্ত তথ্য 

নিয়োগকর্তার নাম মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড (এমপিএল)।
পদের নাম পোস্টের নাম উপরে দেওয়া আছে।
চাকরির অবস্থান পোস্টিং এর উপর নির্ভর করে।
পোস্ট বিভাগ ১২
মোট শূন্যপদ ২২
কাজের ধরন ফুল টাইম।
চাকরির শ্রেণী সরকারি চাকরি।
লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
বয়স সীমা ১৮ এপ্রিল ২০২৪ তারিখে, প্রার্থীদের বয়স ১৮ থেকে ৪০ বছর হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা স্নাতক, স্নাতকোত্তর, এমকম, এমএসএস, এমএসসি, এমবিএ, এমবিএম, এমএ, এমবিবিএস এবং বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।
অভিজ্ঞতার প্রয়োজন ফ্রেশার এবং অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারেন।
জেলা সব জেলা।
বেতন ২২,০০০-৬০,০০০/=
অন্যান্য সুবিধা সরকারি চাকরি আইন ও প্রবিধান অনুযায়ী।
আবেদন ফি ৬৬৯ টাকা
সূত্র দ্য ডেইলি স্টার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪।
চাকরি প্রকাশের তারিখ ২৮ ফেব্রুয়ারি ২০২৪।
আবেদন শুরুর তারিখ ০৪ মার্চ ২০২৪ সকাল ১০ঃ০০ এ।
আবেদনের শেষ তারিখ ১৮ এপ্রিল ২০২৪ বিকাল ৫ঃ০০ মিনিটে।

নিয়োগকর্তার তথ্য 

নাম: মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড (এমপিএল)।

সংস্থার ধরন: সরকারী সংস্থা।

ফোন নম্বর: PABX- 02333311891-7।

ফ্যাক্স নম্বর: 02333314661-2।

ইমেইল ঠিকানা:.

হেড অফিসের ঠিকানা: ৫৮-৫৯, আগ্রাবাদ সি/এ চট্টগ্রাম-৪১০০ বাংলাদেশ।

অফিসিয়াল ওয়েবসাইট: www.mpl.gov.bd।

অফিসিয়াল মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  পিডিএফ / pdf

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

আবেদন করতে এখানে ক্লিক করুন

 

অনলাইনে সফলভাবে আবেদনের জন্য উপরের লিংকে ক্লিক করুন। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Meghna Petroleum Limited MPL Job Circular 2024)  পিডিএফ মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড কর্তৃপক্ষ কর্তৃক আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। তদুপরি, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল চিত্র এখানে সরকারি চাকরি প্রার্থীদের জন্য উপলব্ধ। আমরা এই নিবন্ধে এমপিএল টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ পিডিএফ ফাইল সংযুক্ত করেছি। এছাড়াও, আমরা নীচে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ছবি অন্তর্ভুক্ত করা আছে। 

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ আবেদনের শর্ত

এখানে কঠিন কোনো শর্ত নেই। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল ২০২৪-এ চাকরির জন্য আবেদন করার আগে, চাকরির আবেদনের যোগ্যতা এবং শর্তগুলি ভালভাবে জেনে নেওয়া গুরুত্বপূর্ণ।মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  আবেদনের যোগ্যতা এবং শর্তের বিশদ বিবরণ নীচে দেওয়া হয়েছে।

  • মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এ আবেদন করতে প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • সাধারণ নির্বাচনে যে অংশীদারদের জন্য বয়সের সীমা স্থাপন করা হয়েছে, তাদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। তবে, মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী বা উপজাতি কোটার অংশীদারদের জন্য বয়সের সর্বোচ্চ সীমা হতে হবে ৩২ বছর।
  • অনুযায়ী আপনার অবশ্যই শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকতে হবে।
  • পদের নামের ডান পাশে উল্লিখিত জেলার বাসিন্দারা ওই পদে আবেদন করতে পারবেন।
  • মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  অফিসিয়াল ইমেজের নির্দেশনা অনুযায়ী আপনাকে অবশ্যই আবেদন জমা দিতে হবে।

এরকম আরো অনেক চাকুরীর খবর ও নিয়োগ দ্রুত পেতে ভিজিট করুন

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আবেদনের পদ্ধতি 

আপনি কি মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর জন্য আবেদন করতে চান? তাহলে আপনি মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ জন্য। কীভাবে আবেদন করবেন তার বিশদ বিবরণ পেতে সঠিক জায়গায় আছেন। এমপিএল চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন বেস। সুতরাং, সমস্ত আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা MPL teletalk com bd অফিসিয়াল ওয়েবসাইট যা http://mpl.teletalk.com.bd এ সহজেই অনলাইনে আবেদন করতে পারবেন।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ প্রক্রিয়া নিচে দেয়া হল

অন্যান্য সরকারি নিয়োগ পরীক্ষার মতো। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এমপিএল চাকরির আবেদন অনলাইনে পূরণ করতে হবে। কিন্তু এমপিএল কর্তৃপক্ষ আপনার আবেদন গ্রহণ করবে না যদি আপনি চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন না করেন। তাই আপনি যদি এমপিএল জব সাবেদন ফর্ম” এ ক্লিক করুন।

  • “পরবর্তী” বোতামে ক্লিক করুন।
  • এখন মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির আবেদনপত্র খুলবে।
  • অনুগ্রহ করে আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করুন এবং পরবর্তী পদক্ষেপ নিন।
  • দয়া করে সাম্প্রতিক রঙিন ছবি এবং আপনার স্বাক্ষরের ফটো আপলোড করুন।
  • আপনি কোন পদে আবেদন করতে চান, সেই পদের জন্য আবেদন করতে পারেন।
  • তারপর “আবেদন জমা দিন” বোতামে ক্লিক করুন।
  • অবশেষে, আপনার মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড আবেদনকারীর কপি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট নিন।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড অ্যাডমিট কার্ড

একবার এমপিএল প্রবেশপত্র জারি হয়ে গেলে, প্রার্থীদের তাদের মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে। প্রার্থীরা http://mpl.teletalk.com.bd এর মাধ্যমে তাদের ইউজার আইডি। পাসওয়ার্ড ব্যবহার করে এমপিএল অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরি পরীক্ষার তথ্য

সরকারি নিয়োগ পরীক্ষা মতে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা সমস্ত পদের জন্য নেওয়া হবে। তবে কিছু পদে ভাইভা পরীক্ষার আগে ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। সুতরাং, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড ২০২৪-এর নিয়োগ পরীক্ষা ৩টি পর্যায়ে হবে।

  • লিখিত পরীক্ষা
  • ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য)
  • ভাইভা পরীক্ষা।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪  ভাইভা পরীক্ষার জন্য প্রয়োজনীয় নথিপত্র 

সাধারণ ভাইভার মতোই মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এমপিএল ভাইভা পরীক্ষার সময়, নিম্নলিখিত নথিগুলির মূল কপিগুলির ০১টি ফটোকপি জমা দিতে হবে।

  • অনলাইন পূরণ করা চাকরির আবেদনপত্র এবং প্রবেশপত্র।
  • সমস্ত শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র (প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার প্রমাণপত্র)।
  • জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন সনদের কপি।
  • প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তার দ্বারা প্রদত্ত চারিত্রিক প্রমাণপত্র।
  • চাকরির কোটার জন্য আবেদন করলে চাকরির কোটা সার্টিফিকেট থাকতে হবে।(প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, উপজাতি)

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা, ফলাফল

সমসাময়িক তথ্যমতে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এমপিএল পরীক্ষার তারিখ।  আসন পরিকল্পনা এবং ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট www.mpl.gov.bd-এর নোটিশ বোর্ডে প্রকাশ করবে। আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে এমপিএল পরীক্ষার তারিখ। আসন পরিকল্পনা, ফলাফল বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারেন। তাই মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -এর যেকোনো ধরনের আপডেট খবরের জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।আমরা মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । এমপিএল টেলিটক জব সার্কুলার ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি www.mpl.gov.bd মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে।মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে। অনুগ্রহ করে নির্দ্বিধায় কমেন্ট বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

এছাড়াও আরো অন্যান্য চাকরির খবর ও নিয়োগ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *